গাজীপুরে তালা বন্ধ ঘর থেকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-22 00:44:12

গাজীপুরের শ্রীপুরে তালা বন্ধ একটি ঘর থেকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে উপজেলার কেওয়া পশ্চিম খণ্ড প্রশিকা মোড় এলাকার চান মিয়ার তিন তলা বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সিআইডির ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক মো. আমিনুর রহমান জানান, ওই ফ্ল্যাটের শোবার ঘরে তোশকে মোড়ানো পাটের বস্তায় মরদেহটি পাওয়া যায়।

তিনি আরও জানান, নিহতের গলা অর্ধেকের বেশি কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটি পচে যাওয়ায় এখন পর্যন্ত পরিচয় শনাক্ত করা যায়নি।

তবে ভবন মালিক চান মিয়ার ছেলে মজনু মিয়া জানান, আব্দুল মজিদ নামে এক ব্যক্তি ও তার স্ত্রী সামিরা মাস খানেক আগে ওই ফ্ল্যাট ভাড়া নেন। তারা দুজনেই ওই বাসায় থাকতেন। গত চার-পাঁচ দিন ধরে তাদের ঘরের দরজা তালা বন্ধ ছিল। ঘরের ভেতর থেকে দুর্গন্ধ আসায় পুলিশে খবর দেয়া হয়। পরে গাজীপুর সিআইডির একটি দল, ঢাকা থেকে ক্রাইম সিন ইউনিটের একটি দল গত রাতে ফ্ল্যাটের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুর রহমান আরও বলেন, মরদেহের আলামত সংগ্রহ করা হয়েছে। ডিএনএ পরীক্ষা করে মরদেহের পরিচয় শনাক্ত করা হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর