নন্দীগ্রামে পাঁচ প্রতিষ্ঠানে দুর্বৃত্তের হানা, ১৫ লাখ টাকার মাল লুট

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 01:49:31

 

বগুড়ার নন্দীগ্রামে একটি সরকারি অফিস ও চারটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তরা হানা দিয়ে ১৫ লাখ টাকার মালামাল লুট করেছে।

মঙ্গলবার(১৮ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে নন্দীগ্রাম থানা থেকে ৫০০ গজ দূরে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে দুর্বৃত্তদের একজনকে একটি পিকআপসহ আটক করেছে।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে নন্দীগ্রাম পৌর এলাকার বাজার রোডে প্রাণিসম্পদ অফিসের পিছনের জানালা কেটে দুবৃর্ত্তরা প্রবেশ করে। এরপর আলমারীর তালা ভেঙে ফাইলপত্র তছনছ করে। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অরুনাংশু মন্ডল বার্তা২৪.কমকে বলেন, দুর্বৃত্তরা অফিস থেকে ২টি মনিটর, ১টি স্ক্যানার ও প্রজেক্টর নিয়ে গেছে।

প্রাণিসম্পদ অফিস সংলগ্ন কামাল সুপার মার্কেটে অবস্থিত সৌদি জুয়েলার্সের  মালিক আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তরা তার দোকানের তালা কেটে ভেতরে প্রবেশ করে।এরপর সিন্দুক ভেঙে ১৫ লাখ টাকা মুল্যের সোনার গহনা লুট করে। এছাড়াও একই সময়ে মার্কেট সংলগ্ন পার্থিব প্রাঙ্গণে আপন জুয়েলার্স, সাবিত্রী জুয়েলার্স ও বিসমিল্লাহ টাইলস ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। তবে এসব ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল তছনছ করলেও মুল্যবান কিছু নিতে পারেনি। এদিকে রাত তিনটার দিকে দোকানের সিন্দুক ভাঙার শব্দ পেয়ে মার্কেট সংলগ্ন বাসা থেকে এক ব্যক্তি থানা পুলিশকে বিষয়টি জানায়। এরপর পরই পুলিশ সেখানে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এরপর পুলিশ বিভিন্নস্থানে অভিযান শুরু করে। ভোর রাতের দিকে বেড়াগাড়ি এলাকা থেকে একটি পিক আপসহ (বগুড়া ন-১১-০২৬৭) একজনকে আটক করে।পরে ওই পিকআপ থেকে প্রাণিসম্পদ অফিসের দুইটি মনিটর উদ্ধার করা হয়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবীর বার্তা২৪.কমকে বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জড়িতদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর