সাভারে অপহরণ ও হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-31 08:33:57

ঢাকা জেলার ধামরাই উপজেলার আলা উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় দুই হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে দুই হত্যাকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

গ্রেফতার দুই হত্যাকারী হলো মতুর্জা ও শাহিন ওরফে সুহিন খাঁন। তাদের বিস্তারিত পরিচয় এখনো স্পষ্ট করে জানায়নি পুলিশ।

ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, গত বছরের ১০ অক্টোবর ধামরাইয়ে আলা উদ্দিন নামের এক ব্যক্তিকে প্রাইভেট কারে উঠিয়ে নিয়ে মুক্তিপণ আদায় করে উপজেলার জয়পুরা এলাকায় শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় অপহরণকারীরা। পরে নিহতের পরিবারের সদস্যরা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অপহরণ ও হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

একই কায়দায় আবু নাইম নামের এক ব্যক্তির কাছ থেকে এটিএম কার্ডের পিন নম্বর নিয়ে ১ লাখ ৩০ ও বিকাশে আরো ২৫ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয় আসামিরা। আরেক ব্যক্তি লিটন মাহাতোকে প্রাইভেটকারে উঠিয়ে ১ লাখ ২৫ হাজার টাকা মুক্তিপণ আদায় করে তারা।

পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুর থেকে ওই দুই হত্যাকারীকে গ্রেফতার করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় অপহরণকারীদের ব্যবহৃত একটি প্রাইভেট কার, নগদ ২০ হাজার টাকা উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এসব ঘটনায় আরো দুইজন জড়িতকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর