গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচন ২৯ মার্চ

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 10:35:17

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচন ২৯ মার্চ রোববার অনুষ্ঠিত হবে। এ বিষয়ে বুধবার (১৯ ফেব্রুয়ারি) জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা এক গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

গণবিজ্ঞপ্তি অনুযায়ী উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা-২০১৩ এর বিধি ১৩ ধারা মতে ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। ১ মার্চ রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৮ মার্চ রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ এবং ২৯ মার্চ রোববার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মো: হাবিবুর রহমান উপ-নির্বাচনের তারিখের বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কম-কে বলেন, ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন সম্পন্ন করা হবে। এ জন্য প্রয়োজনীয় সকল কর্মকাণ্ড যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে লক্ষ্য রেখে পরবর্তী কার্যক্রম পরিচালনা করা হবে।

উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম গত বছরের ১৭ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তারপর থেকেই পদটি শূন্য হয়। পরবর্তীতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এ সম্পর্কিত আরও খবর