টাঙ্গাই‌লে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-31 16:56:49

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী‌তে বা‌সের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক বন্ধু।

বৃহস্প‌তিবার (২০ ফেব্রুয়া‌রি) দুপু‌রে ঢাকা-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়‌কের ভুঞাপুর লিংক রোড এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে।

এ‌তে ঘটনাস্থ‌লেই ইমন (১৭) না‌মের একজন নিহত হয়। সে উপজেলার রাজাবাড়ি গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে এবং এ‌লেঙ্গার শামসুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর শাওন (১৮) নামে আরেকজন মারা যায়। শাওনও রাজাবাড়ি গ্রামের আব্দুল সামাদের ছেলে এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আহত আসিফকে (১৮) গুরুতর অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। সে উপজেলার ঝাটিবাড়ি গ্রামের আবুল হাসেমের ছেলে।

এ‌লেঙ্গা হাইও‌য়ে পু‌লি‌শের ইনচার্জ কামাল হো‌সেন জানান, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পাড় হচ্ছিল। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হা‌নিফ প‌রিবহ‌নের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। অপর দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে শাওন মারা যায়।

এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ওরা তিনজন বন্ধু। ইমন ও শাওন দুইজন মারা গেছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর