নাটোর আইনজীবী সমিতির সভাপতি প্রসাদ, সম্পাদক মালেক

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-24 18:27:57

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৬টি পদে বিজয়ী হয়েছে আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেল। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রসাদ কুমার তালুকদার বাচ্চা ও সাধারণ সম্পাদক পদে আব্দুল মালেক শেখ।

অপরদিকে বিএনপি ও জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল ৪টি পদে জয়ী হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টায় আনুষ্ঠানিকভাবে ১০টি পদের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খগেন্দ্রনাথ রায়।

আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের যারা নির্বাচিত হয়েছেন- সিনিয়র সহ-সভাপতি এস এম নাজমুল ইসলাম, নিরীক্ষণ সম্পাদক মনজুরুল আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাধন কুমার দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান।

বিএনপি ও জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে জুনিয়র সহ-সভাপতি এস এম লুৎফর রহমান রাব্বানী, যুগ্ম সম্পাদক শহীদ মাহমুদ মিঠু, কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রিপন এবং পাঠাগার সম্পাদক সাইদুল ইসলাম।

অপরদিকে মহিলা বিষয়ক সম্পাদক পদে আওয়ামী লীগ মনোনীত আঞ্জুয়ারা পারভীন রত্না ও বিএনপি মনোনীত দিনাই তাছরীন উভয়ই ১৩৯টি করে ভোট পাওয়ায় এ পদের বিজয়ী ঘোষণার সিদ্ধান্ত পরে নেওয়া হবে।

জানা যায়, নির্বাচনে মোট ভোটার ছিল ৩০০জন। অনুপস্থিত ছিল ৭ জন। গৃহীত ভোট সংখ্যা ২৯৩। এর মধ্যে ৩টি ভোট বাতিল হয়।

এদিকে আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেল জয়লাভ করায় অভিনন্দন জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রত্না আহমেদ, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর