কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-30 15:00:02

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আরিফুজ্জামান ইমন ও জাহাঙ্গীর আলম নামে দুই ডাকাত নিহত হয়েছেন। নিহত ইমন জেলার আদর্শ সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে এবং জাহাঙ্গীর আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোরে জেলার আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকার লোহারপুল ব্রিজ সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল দাস বার্তা২৪.কমকে জানান, নিহত ওই দুই ডাকাত হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ৮টি মামলার আসামি।

তিনি বলেন, পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য সমবেত হয়েছে, এমন খবরে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানা পুলিশ এবং জেলা ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছোড়ে। এক পর্যায়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি চালায়। এ সময় পুলিশের তিন সদস্য ও ওই দুই ডাকাত আহত হন। পরে তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড গুলির খোসা, দুটি রামদা, একটি ছুরিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর