স্ত্রীকে হত্যার সময় উচ্চশব্দে গান বাজান স্বামী

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-30 15:51:03

গাজীপুরের কালিয়াকৈরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা এলাকার আব্দুল জলিল শেখের বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সাথী আক্তার টুম্পা (২২) পাবনার ঈশ্বরদী থানার কলোনী বাজার এলাকার আব্দুল মান্নানের মেয়ে। তার স্বামী রকি হোসেন (২৪) পাবনা সদরের শাহজাহান আলীর ছেলে।

স্থানীয়দের বরাতে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মোজাম্মেল হক বার্তা২৪.কমকে বলেন, জলিল শেখের বাড়িতে রকি-টুম্পা ভাড়া থাকতেন। রকি কোনো কাজ করতেন না। স্ত্রী পোশাক কারখানায় চাকরি করলেও সেটিও দুমাস আগে চলে যায়। সংসারে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত।

তিনি আরও বলেন, ‘ঘটনার দিন সকালেও তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাউন্ডবক্সে উচ্চ শব্দে গান বাজিয়ে স্ত্রীর ওপর ছুরি নিয়ে হামলা চালায় রকি। এ সময় ছুরিকাঘাতে নিহত হন টুম্পা।

মোজাম্মেল বলেন, ৯৯৯-নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থল থেকে রক্তমাখা চাইনিজ ছুরি উদ্ধার করা হয়েছে। দুপুরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা আব্দুল মান্নান বাদী হয়ে কালিয়াকৈর থানায় হত্যা মামলা করবেন। হত্যাকারী রকিকে আটকে অভিযান চালানো হচ্ছে।

মরদেহের সুরতহাল প্রস্তুতকারী এসআই সুজন মাহমুদ বার্তা২৪.কমকে বলেন, নিহতের মাথায় ছুরির আঘাতে একটি গভীর ক্ষত হয়েছে। পিঠে দুটি ও হাঁটুতে একটি স্টেপ রয়েছে। মাথায় আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে টুম্পার মৃত্যু হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর