নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-23 04:56:30

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেলটির চালক সোহানুর রহমান (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়।

অপরদিকে, রাত ৮টায় শহরের বনবেলঘরিয়া বাইপাস সড়কে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- গোলাম নবী (৪০) ও তার শ্যালক ফয়সাল (২৬)।

নিহত কলেজ ছাত্র সোহানুর রহমান বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া গ্রামের আব্দুল লতিফ কাজীর ছেলে এবং দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

অপরদিকে, নিহত গোলাম নবী রাজশাহীর আব্দুস সামাদের ছেলে ও সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের আব্দুস সাত্তারের জামাতা। অন্যদিকে ফয়সাল আব্দুস সাত্তারের ছেলে ও নিহত গোলাম নবীর শ্যালক।

নাটোরর অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন তিন জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় দয়ারামপুর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সোহানুর। পথে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন সোহানুর। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

অপরদিকে, সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন গোলাম নবী। শুক্রবার সন্ধ্যায় শ্যালক ফায়সালকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে নাটোর বাজারে আসেন। মোটরসাইকেল নিয়ে শহরের যাওয়ার পথে বনবেলঘরিয়া বাইপাস মোড় এলাকায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় দুইজনকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

এ সম্পর্কিত আরও খবর