‘বঙ্গবন্ধু আ.লীগ প্রতিষ্ঠা করেছিলেন দেশ ও মানুষের কল্যাণে’

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-11 04:40:26

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছিলেন দেশ ও মানুষের কল্যাণের জন্য। তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে তৃণমূলের মানুষের সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য কাজ করতে হবে। আর এ কাজে মুজিববর্ষই হচ্ছে উপযুক্ত সময়।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লার লাকসামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বাংলাদেশের মানুষের মুক্তির জন্য। এজন্যই বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছিলেন। তাই মুজিববর্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সেই আদর্শ বাস্তবায়নে কাজ করে যাবেন। মুজিববর্ষ উপলক্ষে প্রত্যেকটি ইউনিয়ন, ওয়ার্ডে যাদের আয় রোজগার ও ঘর নেই, নানা সমস্যায় রয়েছেন, পাশাপাশি অত্যাচার-নির্যাতিত হয়েছেন, তাদের তালিকা তৈরি করুন। তাদের সমস্যা চিহ্নিত করে তা সমাধান করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন, লাকসাম পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, লাকসাম পৌর মেয়র মো.আবুল খায়ের, লাকসাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আমিরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

 

এ সম্পর্কিত আরও খবর