সম্পাদক নিয়ে না.গঞ্জ বিএনপিতে ‘বিরূপ প্রতিক্রিয়া’

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 02:29:53

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নতুন কমিটিতে সভাপতি পদে চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার ও সাধারণ সম্পাদক পদে বিলুপ্ত কমিটির সহ সভাপতি আজহারুল ইসলাম মান্নান আসীন হতে পারেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে জেলা বিএনপির কমিটি বিলুপ্ত হলে এমনটাই গুঞ্জন ওঠে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীদের মাঝে।

জানা গেছে, মান্নান নিজ এলাকা সোনারগাঁয়ে স্থানীয়ভাবে জনপ্রিয়তা পেলেও দলীয়ভাবে জেলাতে নিজ কর্মীদের কাছেই তিনি জনপ্রিয় নন। শিক্ষাজ্ঞান না থাকার ফলে তার আনুগত্য করতে নারাজ জেলার অধিকাংশ নেতাকর্মীরা। ফলে সাধারণ সম্পাদকের পদ পাবার গুঞ্জনে ক্ষোভ জেগেছে নেতাকর্মীদের মাঝে।

বিলুপ্ত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ বার্তা২৪.কম-কে বলেন, বিষয়টি আমিও শুনেছি তবে নিশ্চিত নই। শিক্ষাগত দিক থেকে বিবেচনা করে পদ দেবেন কি দেবেন না- তা একেবারেই কেন্দ্রীয় কমিটির বিষয়। আমি এই ব্যাপারে মন্তব্য করতে রাজি নই। আগামী ১/২ মাসের মধ্যেই কমিটি আসার সম্ভাবনা রয়েছে।

একই বিষয়ে সাবেক কমিটির সিনিয়র সহ সভাপতি খন্দকার আবু জাফর বার্তা২৪.কম-কে বলেন, মান্নান যদি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদে আসীন হন তবে দলের জন্য তা হবে লজ্জাজনক। এক্ষেত্রে অবশ্যই স্বীকার করতে হয় যে দল ভুল পথে পরিচালিত হচ্ছে। সে ঠিকভাবে কথা বলতে পারেনা, ২ লাইন লিখতে পারে না তাকে কিভাবে সাধারণ সম্পাদক পদ দেয়া হয় তা আমাদের বোধগম্য নয়।

এ সম্পর্কিত আরও খবর