নোয়াখালীতে ১৫ দোকান আগুনে পুড়ে ছাই

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-17 09:58:13

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ১৫টি দোকানের প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নোয়া হাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাজারের তাহের মিয়া মার্কেটের মিলনের তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রির একটি দোকান থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় স্থানীয় ব্যবসায়ী ও লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়।

আগুনে শাহ জাহান কনফেকশনারি, শাহ আলম কনফেকশনারি, মাকসুদা ফার্মেসি, মোরশেদ রাইসমিল, ইসমাইল কনফেকশনারি, সাদ্দাম হার্ডওয়ার, মিলন তেল, তাজু ফার্মেসিসহ ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

তাহের মিয়া মার্কেটের পরিচালক মোরশেদ আলম জানান, আগুনে তার রাইসমিলসহ ১৫টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, খবর পেয়ে মাইজদী ও লক্ষ্মীপুর স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর