টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মানবপাচারকারী নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপেন্ডেন্ট, বার্তা২৪.কম, টেকনাফ (কক্সবাজার) | 2023-08-19 16:29:38

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস সালাম (৩০) নামে এক মানবপাচারকারী নিহত হয়েছেন।

রোববার (২৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া জুম্মা পাড়া পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত সালাম উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া জুম্মা পাড়া এলাকার হাকিম আলীর ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এসব তথ্য জানান।

তিনি বলেন, মানব পাচার মামলার কয়েকজন পলাতক আসামি বাহারছড়া জুম্মপাড়া নোয়াখালী পাড়া পাহাড়ের পাদদেশে অবস্থানের গোপন সংবাদে পুলিশ সেখানে অভিযান চালায়। বিষয়টি টের পেয়ে মানবপাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এতে তিন পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুইপক্ষের মধ্যে কিছুসময় গোলাগুলি হয়। একপর্যায়ে মানবপাচারকারীরা পিছু হঠে। এসময় আব্দুস সালামকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে গেলে আব্দুস সালামকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটির ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

এ সম্পর্কিত আরও খবর