অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-30 07:12:53

ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলা এলাকায় মুন্নী আক্তার পিংকি (২৫) নামে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সোহরাব হোসেন সৌরভের বিরুদ্ধে। এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান।

এর আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলায় পিংকির বাবার বাড়ি। সৌরভদের বাড়িও একই এলাকায়।

পিংকির মা কাজল বেগম জানান, পিংকিকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে বিভিন্ন সময় ধর্ষণ করে সৌরভ। পরে অন্তঃসত্ত্বা হলে ঝিনাইদহ সদর থানায় মামলা করেন পিংকি। এরপর সৌরভকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ৪ মাস আগে পুলিশের মধ্যস্থতায় সৌরভ-পিংকির বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে সৌরভের পরিবার পিংকিকে মেনে নিচ্ছিল না। এ কারণে পিংকিকে প্রায়ই মারধর করা হতো।

এরই মধ্যে গত ১৬ ফেব্রুয়ারি পিংকির বাবার বাড়িতে এসে ২ হাজার টাকা চায় সৌরভ। পিংকি টাকা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয় সৌরভ। পরে তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে পিংকি মারা যান।

এ ঘটনায় নিহতের মা কাজল বেগম থানায় মামলা করলে সৌরভকে গ্রেফতার করে পুলিশ।

ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। সৌরভকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর