দুর্নীতিবাজদের স্থান কারাগারে: ইনু

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-27 19:17:50

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অনেকেই এখন দলের জার্সি গায়ে দিয়ে দুর্নীতি করছেন। এসব দুর্নীতিবাজদের স্থান কারাগার ছাড়া কিছুই হতে পারে না।

তিনি বলেন, সুশাসন প্রতিষ্ঠার প্রধান অন্তরায় দুর্নীতি। তাই দেশকে দুর্নীতিমুক্ত করতে হবে। আমি সংসদে থাকি বা না থাকি। মন্ত্রী সভায় থাকি বা না থাকি, ঐক্যে থাকি আর না থাকি দুর্নীতির বিরুদ্ধে ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করে যাবো।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠে কুষ্টিয়া জেলা জাসদের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সবকথা বলেন।

ইনু বলেন, দেশে দারিদ্র্য ও অতি দারিদ্র্যের হার কমেছে। দেশের সমৃদ্ধি ও উন্নয়ন যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে। তবে বৈষম্য বাড়ছে। আর এ কারণেই কৃষকের ঘরে আনন্দ পৌঁছাতে পারছে না। বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আমি জঙ্গি, রাজাকারদের চ্যালেঞ্জ মোকাবেলায় অনেক কাজ করেছি। দুর্নীতি ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করেছি। আগামী দিনগুলোতেও এই কাজগুলো করে যাবো।

রাজাকারেরা আবার সিংহাসনে বসবে কিনা উল্লেখ করে জাসদের এই নেতা বলেন, রাজনীতির সঙ্গে এখনো রাজাকার, বিএনপি, জঙ্গি, জামায়াত সম্পৃক্ত রয়েছে। তারা এখনো ক্ষমা চাইনি। রাজাকারদের সঙ্গে নিয়ে গণতন্ত্রে সফলতা লাভ করা যায় না?

জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন, কেন্দ্রীয় জাসদ নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, এমদাদুল হক আতা, আহম্মেদ আলী প্রমুখ বক্তব্য দেন।

এ সম্পর্কিত আরও খবর