আমাদের দলে কোনো পাপিয়ার দরকার নেই: আব্দুর রহমান

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-23 19:16:21

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান বলেছেন, বাংলাদেশের আইন বিভাগ ও আদালত সব সময়ই নিরপেক্ষ। আদালত তাদের আইনের গতিতেই চলছে। খালেদা জিয়ার যত মামলা রয়েছে তা সবই তার কৃতকর্মের ফল। খালেদা জিয়ার মামলার রায়ে সরকার কোনো ধরনের হস্তক্ষেপ করে না। আদালত তাদের গতিতে চলছে।’

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সরকারি কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহমান বলেন, বিএনপি আন্দোলনের ভয় দেখায়। তারা রাজপথের ভয় দেখায়। আমরা তাদের স্পষ্ট করে বলে দিতে চাই আন্দোলনের নামে মানুষ পোড়ানো, কোনো ধরনের অগ্নি সহিংসতা কিংবা দেশে বিশৃঙ্খলার চেষ্টা চালালে আমরা তা শক্ত হাতে দমন করব। জনগণকে সঙ্গে নিয়ে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলব।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের দলে কোনো পাপিয়ার দরকার নেই। আমাদের অসতর্কতার কারণে আজ পাপিয়াদের জন্ম হয়েছে। আমাদের সজাগ থাকতে হবে।

ছবি: বার্তা২৪.কম

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী তিন বছরের জন্য সর্বসম্মতিক্রমে খোন্দকার সাইফুল ইসলামকে (বুড়ো) সভাপতি ও ডা. এএফএম শফিউদ্দিন পাতাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, পাংশা উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ১ নভেম্বর। ৪ বছর পর আজ অনুষ্ঠিত হলো এই সম্মেলন। এই সম্মেলনে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় ১২ হাজার দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর