বাকিতে সিগারেট না দেয়ায় পিটুনিতে বৃদ্ধ নিহত

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-23 07:47:05

হবিগঞ্জের মাধবপুরে বাকিতে সিগারেট না দেয়ায় হারুন আলী (৭০) নামে এক বৃদ্ধকে বাইসাইকেলের চেন দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এর আগে দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত হারুন আলী উপজেলার মরতলা গ্রামের তমিজ আলীর ছেলে। পেশায় তিনি মুদি দোকানি ছিলেন।

পুলিশ জানায়, রোববার হারুন আলীর দোকান থেকে বাকিতে সিগারেট চায় একই গ্রামের আছকির মিয়ার ছেলে নাঈম মিয়া (১৭)। এ সময় হারুন আলী বাকিতে সিগারেট না দেয়ায় ক্ষিপ্ত হয়ে উঠে নাঈম। এক পর্যায়ে বাড়ি থেকে বাইসাইকেলের চেন এনে হারুন আলীর মাথায় ও পিটে বেশ কয়েকটি আঘাত করে। এতে তিনি আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তিনি মারা যান।

খবর পেয়ে মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে মরদেহ প্রেরণ করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন- বাকি না দেয়ার কারণে সাইকেলের চেন দিয়ে ওই বৃদ্ধের মাথায় ও পিটে আঘাত করে নাঈম। এতে তিনি মারা যান। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি নাঈমকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর