লক্ষ্মীপুরে যুবদলের ১০ কমিটি বিলুপ্ত

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-31 03:00:20

লক্ষ্মীপুরে ৪টি পৌরসভা ও ৫টি উপজেলাসহ যুবদলের মেয়াদোত্তীর্ণ ১০ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন ও সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটিগুলো বিলুপ্ত করেন।

বিলুপ্ত হওয়া কমিটিগুলো হলো—লক্ষ্মীপুর পৌরসভা, সদর উপজেলা (পশ্চিম), সদর উপজেলা (পূর্ব), রায়পুর পৌরসভা, রায়পুর উপজেলা, রামগঞ্জ পৌরসভা, রামগঞ্জ উপজেলা, রামগতি পৌরসভা, রামগতি উপজেলা ও কমলনগর উপজেলা।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক মেয়াদোত্তীর্ণ ১০টি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে আহ্বায়ক কমিটি গঠন করে সম্মেলন সম্পন্নের নির্দেশনাও দেওয়া হয়।

প্রসঙ্গত, লক্ষ্মীপুরে যুবদল নিয়ে গ্রুপিং প্রকাশ্য রূপ নিয়েছে। গত ২০ ফেব্রুয়ারি জেলা শহরের ইতিহ্য কনভেনশন সেন্টারে যুবদলের কর্মীসভার আয়োজন করা হয়। জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক আয়োজিত এ সভায় কেন্দ্রীয় সহ-সভাপতি ইউসুফ বিন জালালসহ বিভাগীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ দিকে যুবদলের অপর একটি অংশ জেলা বিএনপির কার্যালয়ে কর্মীসভার আয়োজন করে। কিন্তু ব্যানারে কেন্দ্রীয় নেতাদের নাম থাকলেও অংশ নিতে দেখা যায়নি। স্থানীয় নেতাদের নিয়েই সভা শেষ করতে হয়েছে। এতে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন ও বর্তমান সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ কয়েকজন প্রভাবশালী নেতাকে দেখা যায়।

এ সম্পর্কিত আরও খবর