খেলনা পিস্তলসহ ভুয়া র‍্যাব সদস্য আটক

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 06:44:27

কুমিল্লার আদর্শ সদর উপজেলার আলেখারচরে একটি হোটেলে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজিকালে একজনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, নগদ টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লার কোতোয়ালি থানার আলেখারচর এলাকার যমুনা আবাসিক হোটেলের ম্যানেজারের কাছে এক ব্যাক্তি নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হয় এবং তিনি কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করেন।

এরই ধারাবাহিকতায় তাৎক্ষণিক র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল যমুনা আবাসিক হোটেলে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জুকে (২৫) আটক করে। তিনি জেলার বুড়িচং উপজেলার কংশনগরের নজরুল ইসলামের ছেলে। তবে তিনি বর্তমানে চান্দিনা উপজেলার বরকামতায় (চাঁন বক্সের বাড়ি) বসবাস করেন।

মেজর তালুকদার নাজমুছ সাকিব আরও জানান, আটককালে তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ ৪ হাজার টাকা, সেনাবাহিনীর একটি ভুয়া আইডি কার্ড, ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত একটি ছবি ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই আসামি স্বীকার করছেন, তিনি খেলনা পিস্তল, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড ও ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ব্যাবহার করে মিথ্যা র‌্যাব পরিচয় দিয়ে উক্ত হোটেলসহ বিভিন্ন স্থানে চাঁদাবাজি করতেন। তার বিরুদ্ধে কুমিল্লার কোতোয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর