শেরপুরে পিকনিকের বাসচাপায় নিহত ২,অগ্নিসংযোগ

শেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, শেরপুর | 2023-08-30 19:01:10

শেরপুরের কুসুমহাটিতে পিকনিকের বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালক হালিম উদ্দিন (৪০) ও যাত্রী কাশেম মিয়া (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছে পিকনিকের বাসের যাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী আশা (১৫)। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা বাসে আগুন দেয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইলের যমুনা সেতু পূর্ব এলাকা পাতাইলকান্দি এলাকার চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ ৬৮ জনকে নিয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা গজনী ও নালিতাবাড়ি উপজেলার মধুটিলা ইকোপার্কে বনভোজনে আসে। পিকনিক শেষে ফেরার পথে শেরপুর সদর উপজেলার কুসুমহাটি এলাকায় ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলের ভ্যানের চালক ও এক যাত্রী নিহত হয়। এসময় আহত হয় ওই বাসের এক শিক্ষার্থী।

পরে বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে পুলিশ, ফায়ার সার্ভিস দীর্ঘসময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও বাসের সব পুড়ে যায়। আগুন দেওয়া বাসটির নাম রবিন পরিবহন। যার নম্বর (ঢাকা মেট্রো-ব ১৫-৩০১৫)। এদিকে পুলিশের সহযোগিতায় বাসের সকল যাত্রীদের ঘটনাস্থলের পাশে একটি কলেজে রাখা হয়েছে।

চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক এরশাদ আলী বলেন, এ ঘটনায় আমাদের স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আশা আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়। এখন সে সুস্থ আছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন দুইজন নিহত ও বাসের সকল যাত্রীদের নিরাপদে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর