‘কেবল স্কুলের পাঠ্যপুস্তক পড়ে বড় মাপের মানুষ হওয়া যায় না’

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-30 06:59:32

বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেছেন, কেবল স্কুলের পাঠ্যপুস্তক পড়ে বড় মাপের মানুষ হওয়া যায় না। এজন্য পাঠ্যপুস্তকের পাশাপাশি খেলাধুলা, নাচ, গানসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে শিক্ষার্থীদেরকে অংশগ্রহণ করতে হবে। তবেই একজন পরিপূর্ণ মানুষ হওয়া সম্ভব।

মুজিববর্ষ উপলক্ষে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের শিশু শিক্ষাপ্রতিষ্ঠান কোয়ালিটি লারনার্স স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন শেষে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোয়ালিটি লারনার্স স্কুলের পরিচালক প্রভাষক আসাদুল করিম মামুনের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঁইয়া, কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান প্রমুখ।

এ সময় কোয়ালিটি লারনার্স স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ অন্যান্য অতিথি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর