বশিরের শেষ সম্বলটুকু এখন ছাই

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-31 13:26:15

সব সহায়সম্পত্তি বিক্রি ও ঋণ করে বছরখানেক আগে একটি ফলের দোকান দিয়েছিলেন বশির হাওলাদার। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে তার দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) গভীর রাতে বরগুনার তালতলী উপজেলার পচাকোড়ালিয়া বাজারে তামিল সাইমন ভ্যারাইটিজ স্টোরের মালিক বশির হাওলাদারের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। বশির হাওলাদার ওই এলাকার স্থানীয় বাসিন্দা।

শনিবার (২৯ ফেব্রুয়ারি ) সকাল ১০টার দিকে তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবি উল কবির জোমাদ্দার, নারী ভাইস চেয়ারম্যান মনিকা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল রাজ্জাক হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু জাফর খোকন ঘটনাস্থল পরিদর্শন করে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান বশির হাওলাদার। পরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ওই দোকানটি পুড়ে যায়।

এদিকে পাশের উপজেলায় একটি বেইলি ব্রিজ ভেঙে যাওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি ফায়ার সার্ভিস।

বশির হাওলাদার বলেন, ‘সব সহায়সম্পত্তি বিক্রি ও ঋণ করে বছরখানেক আগে একটি ফলের দোকান দেই। গতকাল রাতে আগুন লেগে দোকানটি পুড়ে গেছে। এতে আমার শেষ সম্বলটুকু এখন ছাই হয়ে পড়ে রয়েছে। আমি পথে বসে গেলাম।’

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম মিয়া জানান, বশির হাওলাদারকে সরকারিভাবে সহযোগিতা করা হবে।

এ সম্পর্কিত আরও খবর