গৃহকর্মী ধর্ষণের মামলায় ২ ভাই গ্রেফতার

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-31 10:28:20

টাঙ্গাইলের বাসাইলে গৃহকর্মী ধর্ষণের মামলায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৯ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতার করে বাসাইল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বাসাইলের কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী (১৪) ঢাকার মিরপুর-২ সি-ব্লক এলাকার গ্রেফতারকৃতদের ভগ্নীপতি মাসুদের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। ২০১৯ সালের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান। রেখে যাওয়ার ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করেন। এমনকি ধর্ষণের বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

এরপর তাকে বাড়ি না পাঠিয়ে নিয়মিতভাবে ধর্ষণ করে আসছিলেন সিজান। ধর্ষণের কথা সিজানের বড় ভাই রিপনকে জানালে তিনি কোন ব্যবস্থা নেননি। পরে গোপনে ওই কিশোরী তার মাকে জানালে ভারত থেকে ফেরত আসা রিপাকে জানানো হয়। পরে রিপা তার ভাই সিজানের সঙ্গে ওই কিশোরীর বিয়ে দেওয়ার আশ্বাস দিলেও তা বাস্তবায়ন করেননি। পরে ধর্ষিতার মা ২৭ ফেব্রুয়ারি সিজান, রিপন ও রিপাকে আসামি করে বাসাইল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, ‘ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্ত রিপা পলাতক রয়েছেন।’

এ সম্পর্কিত আরও খবর