নেত্রকোনায় বালুবাহী ট্রাকচাপায় ৪ শিক্ষার্থী নিহত

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-30 06:59:17

নেত্রকোনায় বালুবাহী ট্রাকচাপায় ৪ শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত আরো ১৫ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে বিরিশিরি-দুর্গাপুর সড়কের কালা মার্কেট (শান্তিপুর) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত দুই শিক্ষার্থীর নাম জানা গেছে। তারা হলো- গৌরীপুর উপজেলার শালিহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান ও ইয়াসিন।

নিহত ও আহত শিক্ষার্থীরা সবাই সদ্য সমাপ্ত এসএসসি ও দাখিল পরীক্ষা দিয়েছে। তারা পরীক্ষা শেষে ৪৫ জন শিক্ষার্থী মিলে দুটি পিকআপ ভ্যানে করে শনিবার সকালে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পিকনিক করতে যায়।

জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালিহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় এবং এ মোতালেব বেগ দাখিল মাদরাসার ৪৫ জন শিক্ষার্থী শনিবার দুর্গাপুর উপজেলায় পিকনিক শেষে ফেরার পথে রাত সোয়া নয়টার দিকে দুর্গাপুর থেকে ফেরার পথে বালুবাহী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী নিহত হয় এবং পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরো তিনজন।

এ বিষয়ে ময়মনসিংহের গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শালিহর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, মোতালেব বেগ দাখিল মাদরাসা ও হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এসএসসি ও দাখিল পরীক্ষা শেষ করে বন্ধুরা মিলে শনিবার পিকনিকে যায়। পরে সেখান থেকে ফেরার পথে ট্রাকচাপায় ৫ জন নিহত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর