ট্রাকচাপায় নিহত ৪ শিক্ষার্থীর দাফন, ঘাতক ট্রাকচালক গ্রেফতার

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর(ময়মনসিংহ) | 2023-08-11 15:34:40

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকচাপায় নিহত ৪ শিক্ষার্থীর মরদেহ পুলিশ পরিবারের কাছে হস্তান্তরের পর তাদের দাফন সম্পন্ন হয়েছে।

রোববার (১ মার্চ) বেলা ১১টায় ময়মনসিংহের গৌরীপুরের শালীহর গ্রামে নিহত শিক্ষার্থীদের জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাদের মরদেহ নিজ গ্রামের গোরস্থানে দাফন করা হয়।

নিহতরা হলেন- ময়মনসিংহের গৌরীপুরের শালীহর গ্রামের রমজান আলী খানের ছেলে রাকিবুল ইসলাম হৃদয় (১৪), আব্দুল হকের ছেলে আশরাফুল আলম (১৬), আব্দুল মজিদের ছেলে ইয়াছিন মিয়া ও ময়মনসিংহের তারাকান্দার বিসকা গ্রামের ছমির উদ্দিনের ছেলে মাহবুবুল ইসলাম (১৬)।

জানা গেছে, গৌরীপুর উপজেলার শালীহর গ্রামের হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় এবং এ মোতালেব বেগ দাখিল মাদরাসার ৪৫ জন শিক্ষার্থী দুটি পিকআপ ভ্যানে করে শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুর্গাপুরে পিকনিকে যায়। সেখান থেকে ফেরার পথে ওইদিন রাত সোয়া ৯টায় দুর্গাপুর-বিরিশিরি সড়কের কালামার্কেট (শান্তিপুর) এলাকায় বালুবাহী ট্রাক পিকআপ ভ্যানকে চাপা দিলে ৪ শিক্ষার্থী নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে শনিবার রাতে পুলিশ ও ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্স গাড়ি শিক্ষার্থীদের মরদেহ উপজেলার শালীহর গ্রামের একটি বিদ্যালয় মাঠে নিয়ে এসে পরিবারের কাছে হস্তান্তর করে। এসময় দূর-দূরান্ত থেকে গ্রামবাসী মরদেহ দেখতে ভিড় জমায়। নিহতের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠে গ্রামের আকাশ বাতাস।

শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আবু সাঈদ বার্তা২৪.কম-কে বলেন, সড়ক দুর্ঘটনায় আমার বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রাকিবুল হৃদয় ও অষ্টম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল আলম নিহত হয়েছেন। নিহত অপর দুই শিক্ষার্থীর মধ্যে মাহবুবুল ইসলাম শালীহর এ মোতালিব বেগ দাখিল মাদরাসা থেকে চলতি বছর দাখিল পরীক্ষা দিয়েছে ও ইয়াছিন মিয়া ময়মনসিংহের একটি এতিমখানার ছাত্র ছিল।

রোববার দুপুরে নেত্রকোনার দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বার্তা২৪.কম-কে বলেন, পুলিশ ঘাতক ট্রাকচালক সুজন মিয়াকে গ্রেফতার করেছে। ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর