যেকোনো মূল্যে মাদক দমন করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-30 07:37:26

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা জঙ্গি দমন করতে সক্ষম হয়েছি। যেকোনো মূল্যে মাদক দমন করতে হবে। তা না হলে আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে পারব না।’

রোববার (১ মার্চ) বিকেলে মেহেরপুর সামসুজ্জোহা পার্কে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সারা বাংলাদেশে জেলখানার ধারণ ক্ষমতা ৪২ হাজার প্লাস। সেখানে বন্দী রয়েছে ৮৮ হাজার। এর অধিকাংশই মাদক ব্যবসায়ী বা মাদকের সঙ্গে জড়িত। তাই মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে আরও জোরালো ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করার পর তা বাস্তবায়নের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সব সেক্টর কাজ করছে।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ হয় সামসুজ্জোহা পার্ক।

এ সম্পর্কিত আরও খবর