গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ | 2023-08-25 02:24:37

গোপালগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় একটি শিশু ও এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার (২ মার্চ) সকালে জেলা শহরের লঞ্চঘাট ও রোববার রাতে সদর উপজেলার দূর্গাপুর গ্রামে এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা শহরের মিয়াপাড়া এলাকার আব্দুল জলিলের স্ত্রী তকিমুন্নেছা বেগম (৬০) ও কাশিয়ানী উপজেলার ফলসি নিজামকান্দি গ্রামের মনসুর শেখের ছেলে সাজ্জাদ (৬)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে লঞ্চঘাট এলাকায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক পার হচ্ছিলেন তকিমুন্নেছা। এ সময় মাটি বোঝাই একটি ট্রলি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে চালক আগেই পলিয়ে গেছেন।

অপরদিকে, গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপূর গ্রামে মায়ের সঙ্গে মামা বাড়িতে বেড়াতে আসে সাজ্জাদ। সন্ধ্যায় মামা বাড়ির পাশের সড়ক পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় সাজ্জাদ গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা সাজ্জাদকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাজ্জাদ মারা যায়।

এ সম্পর্কিত আরও খবর