দুর্ঘটনা, নাটোরের সঙ্গে ঢাকাসহ উত্তর-দক্ষিণের ট্রেন চলাচল বন্ধ

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-31 03:33:13

নাটোরে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি পাওয়ার ট্রলির সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। এ ঘটনায় ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গেছে। ফলে নাটোরের সঙ্গে ঢাকাসহ উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার সময় নাটোরের জংলি রেলক্রসিংয়ের অদূরে কৈগাড়ি কৃষ্টপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

জানা গেছে, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন ছেড়ে যায়। ট্রেনটি ৫শ গজ দূরে জংলি রেলক্রসিংয়ের অদূরে কৈগাড়ি কৃষ্টপুর এলাকায় পৌঁছালে পল্লী বিদ্যুতের খুঁটি বহনকারী একটি পাওয়ার ট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। ওই পাওয়ার ট্রলিটি রেল লাইন পার হওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। এতে পাওয়ার ট্রলির চালকসহ ২ জন আহত হন। তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোরের রেলস্টেশন মাস্টার অশোক চক্রবর্তী জানান, এ দুর্ঘটনার কারণে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গেছে। এতে নাটোরের সঙ্গে ঢাকাসহ উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। বিকল ইঞ্জিনসহ ট্রেনটিকে পুনরায় নাটোর স্টেশনে আনার ব্যবস্থা নেয়া হয়েছে। বিকল ইঞ্জিন সরিয়ে আনার পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

এ সম্পর্কিত আরও খবর