সাভারে চুরি হওয়ার একদিন পর শিশু উদ্ধার

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-27 19:46:44

সাভার থেকে চুরি হওয়া ফাহিম নামের ৭ মাস বয়সী এক শিশুকে একদিন পর ফরিদপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এ ঘটনায় নারীসহ দুইজনকে আটক করা হয়েছে।

সোমবার (০২ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর মিরপুর শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল।

এর আগে সোমবার (০২ মার্চ) দুপুরে ফরিদপুর জেলার সালথা থানার বড় খায়েরদিয়া গ্রামে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটি হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার সোহেল হোসেনের বাড়ির থেকে চুরি হয়।

আটককৃতরা হলেন- ফরিদপুর জেলার নগরকান্দা গ্রামের কোদালিয়া পশ্চিম পাড়া গ্রামের আকরাম আলীর স্ত্রী জেসমিন (৩৮) ও একই জেলার সালথা থানার বড় খয়েরদিয়া গ্রামের মৃত জলিল শেখের ছেলে জাহিদ শেখ (৪৩)।

র‌্যাব-৪ এর মিরপুর শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম জানান, গত ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিশু ফাহিমকে বাসায় তার নানির কাছে রেখে কর্মস্থলে চলে যায় তার মা শারমিন আক্তার। পরে পাশের কক্ষের ভাড়াটিয়া জেসমিন শিশুটিকে ছাদে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে চুরি করে নিয়ে যায়। অনেক খোঁজ খবর করে শিশুর সন্ধান না পেয়ে র‌্যাবকে জানালে অভিযানে নামে র‌্যাব। পরে আজ দুপুরে প্রযুক্তির সহায়তায় ফরিদপুরের ওই এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় জেসমিন ও জাহিদ নামের দুই জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর