গাজীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-28 04:04:58

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গত সোমবার (২ মার্চ) রাত পৌনে ১০টার দিকে জয়দেবপুর থানার ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর সদরের মারিয়ালী এলাকার মৃত শফিউল আলমের ছেলে মো. আকরাম হোসেন (৩৪), ময়মনসিংহের ত্রিশাল থানার বালিপাড়া এলাকার মো. জালাল উদ্দিনের ছেলে মো. নাজমুল হক (৩২), একই এলাকার মৃত আমিনুলের ছেলে মো. মাহাবুল হক (২০) ও মৃত আক্তার উদ্দিনের ছেলে মো. সুজন মিয়া (৩৫) এবং দিনাজপুরের ঘোরাঘাট থানার নন্দনপুর এলাকার ওয়াসেক আলীর ছেলে মো. মনজুরুল ইসলাম (২৮)।

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারের পর তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুটি স্টিলের চাপাতি, একটি ২৩ ইঞ্চি লম্বা ছুরি, একটি সুইচ গিয়ার, একটি ব্যাটারি চালিত অটোরিকশা, ১১টি বিভিন্ন গাড়ির চাবি, পাঁচটি মোবাইল ও ৪২০ টাকা উদ্ধার করা হয়েছে।

অটোরিকশাসহ উদ্ধারকৃত আলামত

তিনি আরও জানান, সংঘবদ্ধ দস্যু দলের এই সদস্যরা দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের অঞ্চলে ডাকাতি করে আসছিল। মঙ্গলবার জয়দেবপুর থানায় তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর