যেখানে-সেখানে বিয়ে করেন ধর্ষক শামছু!

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-23 23:09:55

শামছু (৩৫) পেশায় একজন রাজমিস্ত্রি। বরিশাল, ফরিদপুর, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে গিয়েছেন কাজ করতে। তবে তিনি যেখানে যান সেখানেই বিয়ে করেন। আর বিয়ের পর শ্বশুর বাড়িতে কিছুদিন থাকার পর অন্যত্র চলে যান। এ পর্যন্ত ৮টি বিয়ে করেছেন বলে তিনি বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। বর্তমানে তার দুই স্ত্রী রয়েছে।

কুমিল্লার দেবীদ্বারে এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে শামছুল হক ওরফে শামছুকে কুমিল্লা কারাগারে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত শামছুল হক উপজেলার গোপালনগর গ্রামের ছোবহান মিয়ার ছেলে।

মঙ্গলবার (৩ মার্চ) দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান অভিযান চালিয়ে শামছুল হককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেন। বিকেলে তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুল হাসান জানান, শামছুলের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে। প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় তার অভিভাবকরা বিচারের জন্য এসেছিল। আমি থানা পুলিশের সহযোগিতা নেওয়ার কথা বলেছি।

এই বিষয়ে জানতে চাইলে দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করার পর আসামিকে গ্রেফতার করা হয়েছে। আমাদের জিজ্ঞাসাবাদে আসামি এই ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর