গ্রামীণ জনগোষ্ঠীর জীবন জীবিকা উন্নয়নে নৌকায় ভোট চাই

গাইবান্ধা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম গাইবান্ধা | 2023-09-01 08:48:32

কৃষকলীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, গ্রামীণ জনগোষ্ঠীর জীবন জীবিকার মানোন্নয়নে জন্য নৌকায় ভোট চাই। বর্তমান সরকার দুস্থ অসহায় দরিদ্র পরিবারের জন্য ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, যত্ন প্রকল্পসহ বিভিন্ন কর্মসুচী প্রদান অব্যাহত রেখেছে ভবিষ্যতে এই সুবিধা আরও বাড়বে।

মঙ্গলবার (৩ মাচ) গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপির হাসবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে যত্ন প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উম্মে কুলসুম স্মৃতি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।

হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক এমপি তোফাজ্জল হোসন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শাজাহান শেখসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২১ মার্চ এ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর