নেত্রকোনায় ৯ দোকান পুড়ে ছাই, ২০ কোটি টাকার ক্ষতি

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-08-30 06:59:19

নেত্রকোনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

মঙ্গলবার (৩ মার্চ) গভীর রাতে জেলার দুর্গাপুর পৌর শহরের মধ্যবাজার এলাকার পশ্চিম গলিতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

দুগার্পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল রাত ১২টার দিকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে ৯টি কাপড়ের দোকান পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।

ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বিপ্লব কুমার সাহা জানান, অগ্নিকাণ্ডে তার দোকান অপূর্ব ফ্যাশন ছাড়াও স্বপন কুমার সাহার ‘আপন মনি স্টোর’, অনুজ সাহার ‘সৌখিন গার্মেন্টস’, ধ্রুব সাহার ‘আদর্শ বস্ত্রালয়’, আজিজুল ইসলামের ‘লাকি গার্মেন্টস’, সুকুমার সাহার ‘সাহা বস্ত্রালয়’, আক্তার হোসেনের ‘আপন মনি স্টোর’, বাহার মিয়ার মালের গোডাউন ও শহিদুল ইসলামের ‘হাসান বন্ত্রালয়’ পুড়ে ছাই হয়ে যায়।

আপন মনি স্টোরের মালিক আক্তার হোসেন জানান, অগ্নিকাণ্ডে প্রায় ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে।

এদিকে খবর পেয়ে দুর্গাপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ফারজানা খানম, দুগার্পুর সার্কেলের এএসপি মাহমুদা শারমিন নেলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ-খবর নেন।

এ সম্পর্কিত আরও খবর