আড়াইহাজারে বাস চাপায় নিহত ২

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-30 06:39:40

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) রাত ও বুধবার (৪ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী ও বাগবাড়ী শিমুলতলি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সিলেটগামী অনন্যা পরিবহণের একটি বাস বাগবাড়ি শিমুলতলি এলাকায় সড়কে কর্মরত নির্মাণ শ্রমিককে জামাতুল্লাহকে (৫৫) চাপা দেয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে তার মৃত্যু হয়। নিহত নির্মাণ শ্রমিক জামাতুল্লাহ নীলফামারী জেলার জলঢাকা থানার পিনাই গ্রামের বাসিন্দা।

অপরদিকে, একই দিনে বিকেল ৩টায় একই সড়কের পাঁচরুখী এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় নাদিয়া (১১) নামে এক পঞ্চম শ্রেণীর ছাত্রীকে বাস চাপা দেয় যাতায়াত পরিবহণ। গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু ঘটে। নিহত নাদিয়া পাঁচরুখী গ্রামের শাহ আলমের মেয়ে এবং পাঁচরুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে। আমরা এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি।

এ সম্পর্কিত আরও খবর