কুষ্টিয়ায় ৩৬ রোগী পেলেন ১৮ লাখ টাকার চেক

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-09-01 04:10:19

কুষ্টিয়ায় ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত অসহায় ৩৬ জন রোগী ১৮ লাখ টাকার চেক পেয়েছেন।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে অসহায় রোগীদের মাঝে অনুদানের এ চেক বিতরণ করা হয়। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের যৌথ উদ্যোগে এ টাকা দেওয়া হয়েছে।

জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক রোখসানা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক ওবায়দুর রহমান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক রোখসানা পারভীন, সহকারী পরিচালক মুরাদ হোসেন, শহর সমাজসেবা অফিসার আসাফউদ্দৌলাসহ বিভিন্ন সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদফতরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে অসহায় রোগীদের মাঝে অনুদান প্রদান করা হয়। এরমধ্যে দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের সরকারের এ সহযোগিতা দেওয়া হয়। আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে এবার ৩৬ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ১৮ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর