ফরিদপুরের প্রবীণ সাংবাদিক আমীর আলী আর নেই

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-31 11:11:08

ফরিদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক আ জ ম আমীর আলী বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুর একটায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রায় তিন বছর আগে তার স্ত্রী ইন্তেকাল করেন।

আ জ ম আমীর আলী ফরিদপুর শহরের গোয়ালচামট হাজী শরিয়াতুল্লাজ বাজার এলাকার আবাসিক অঞ্চলে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ফরিদপুর থেকে প্রকাশিত একাল পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়া দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি ছিলেন। আ জ ম আমীর আলী ব্যবসায়ী মুসা বিন শমসেরের বড় ভাই।

আমীর আলীর জামাতা কেন্দ্রীয় যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু জানান, তার মরদেহ ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালের হিমঘরে রাখা হবে। শুক্রবার (৬ মার্চ) বেলা ১১ টায় নিজহাতে গড়া প্রতিষ্ঠান ফরিদপুর প্রেসক্লাবে সহকর্মীবৃন্দ শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর বাদ জুমা শহরের হাজী শরিয়তুল্লাহ বাজার সংলগ্ন বায়তুল মোকাদ্দেম জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে ফরিদপুর প্রেসক্লাব ও ফরিদপুর বিভাগীয় যুবদল শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর