টঙ্গীতে ‘যুব মহিলা লীগ’ নেত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-09-01 17:38:33

গাজীপুরের টঙ্গীতে ‘যুব মহিলা লীগের’ এক নেত্রীকে (২৬) ধর্ষণের অভিযোগে ৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

বুধবার (৪ মার্চ) রাতে ওই নারীর অভিযোগ পেয়ে দুজনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টঙ্গীর বনামালা এলাকার আলী সরদারের ছেলে হোসেন সরদার (৩২) এবং একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিঠু তালুকদার (৪০)। তারা মামলার ৩ ও ৪ নম্বর আসামি।

মামলার প্রধান আসামি টঙ্গীর তিস্তার গেইট এলাকার সোলাইমান মুন্সির ছেলে আলী আজগর (৩৪) ৪৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী। অপর আসামি পলাশ (৩০) ও সামরুল (৩৬) একই এলাকার হলেও তাদের পুরো পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মামলার এজাহারে বলা হয়েছে, টঙ্গীর নোয়াগাঁও এলাকার এক সন্তানের মা ওই নারীর সঙ্গে ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক আজগরের। বিয়ের আশ্বাস দিয়ে বন্ধুদের সহযোগিতায় বহুবার ওই নারীকে ধর্ষণ করা হয়েছে। গত মঙ্গলবার (৩ মার্চ) রাতে বিয়ের কথা বলতে ওই নারীকে তিস্তার গেইট এলাকায় ডেকে নিয়ে হেনস্তার পর পরিহিত স্বর্ণালঙ্কার লুটে নেয় আসামিরা।

পরে ওই নারী বুধবার (৪ মার্চ) রাতে ধর্ষণের অভিযোগ এনে ৫ জনের নামে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি নথিভুক্ত করে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে।

ধর্ষণের শিকার ওই নারী নিজেকে টঙ্গী থানা যুব মহিলা লীগের সম্পাদিকা পরিচয় দিলেও তার সাংগঠনিক কোনো পদ নেই বলে দাবি স্থানীয় আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন বার্তা২৪.কমকে বলেন, হাসপাতালে ওই নারীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। তদন্তে ধর্ষণের সত্যতা মিলেছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সরকারি দলের নেত্রীকে ধর্ষণের ঘটনাটি প্রকাশের পর বিষয়টি টঙ্গীতে ‘টক অব দ্যা টাউনে’ পরিণত হয়েছে। এই নারী ও তার স্বামীর বিরুদ্ধে টোকাই কিশোর হত্যার মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর