সাভারে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-21 02:39:01

সাভারে ট্রাকচাপায় আকাশ আহমেদ (২২) নামের এক শিল্প পুলিশের কনস্টেবল নিহত হয়েছেন। শুক্রবার (৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক আব্দুল্লাহেল বাকী।

এর আগে বৃহস্পতিবার (৫ মার্চ) রাত ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এঘটনা ঘটে। নিহত আকাশ মাহমুদ ঢাকার ধামরাইয়ের আব্দুল মজিধের ছেলে। তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে চাকরি করতেন।

পুলিশ জানায়, গভীর রাতে কর্মস্থল নারায়ণগঞ্জ শিল্প পুলিশ লাইনে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন আকাশ। ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইলে পৌঁছালে ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যান তিনি। এঘটনায় ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করে স্থানীয় জনতা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সাভার হাইওয়ে পুলিশ পরিদর্শক আব্দুল্লাহেল বাকি বার্তা২৪.কমকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর