পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীসহ নিহত ২

পঞ্চগড়, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড় | 2023-08-30 07:37:01

পঞ্চগড়ের সদর ও তেঁতুলিয়া উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী ময়ূরী আক্তার (১৫) ও রাজিউল ইসলাম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার (৬ মার্চ) বিকেলে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর প্রধানগছ এলাকায় এবং সদর উপজেলায় জগদল বাজার সংলগ্ন এলাকায় সন্ধ্যায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত শিশু রাজিউল ইসলাম জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর প্রধানগছ এলাকার মানিক হোসেনের ছেলে। আর নিহত ময়ূরী আক্তার একই উপজেলার দেবনগড় ইউনিয়নের ভুটুজোত পাঠানপাড়া এলাকার আনারুল ইসলামের মেয়ে এবং দেবনগড় দ্বি মুখি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়ন প্রধানগছ এলাকায় খেলার সময় ইজিবাইকের ধাক্কায় শিশু রাজিউল আহত হয়। পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। অন্যদিকে সদর উপজেলার জগদল বাজার এলাকায় দুলাভাইয়ের সঙ্গে স্কুল ব্যাগ কেনার জন্য মোটরসাইকেলে যোগে পঞ্চগড়ে যাওয়ার পথে ট্রাক চাপায় মারা যায় ওই স্কুল ছাত্রী।

দুর্ঘটনায় মৃত্যুর বিষয় দুটি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমেদ ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর