মানিকগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-30 06:48:43

মানিকগঞ্জের সিংগাইরে স্বামীর লাঠির আঘাতে বৃষ্টি আক্তার (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শনিবার (৭ মার্চ) সকালে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী তরিকুল (২৫) পলাতক রয়েছে।

নিহত বৃষ্টি আক্তার উপজেলার জার্মিতা ইউনিয়নের কাঞ্চননগর গ্রামের সৌদি প্রবাসী বাদশা মিয়ার মেয়ে। আর তার স্বামী তরিকুল ইসলাম একই উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর লাঙ্গলিয়া গ্রামের আজমত আলীর ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

স্থানীয় লোকজন জানান, বৃষ্টি ও তরিকুল প্রেম করে তিন বছর আগে বিয়ে করে। ছেলের পরিবার বিয়ে মেনে না নেওয়ায় উপজেলার জায়গীর গ্রামের হাফিজুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন তারা। শনিবার সকালে পারিবারিক নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটি হয়।

এক পর্যায়ে তরিকুল কাঠের লাঠি দিয়ে স্ত্রী বৃষ্টি আক্তারের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর স্বামী তরিকুল পালিয়ে যায়। খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া বার্তা২৪.কমকে বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মরদেহটির ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি মোবাইলফোন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত কাঠের লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এ সম্পর্কিত আরও খবর