কুমিল্লায় ১৪ কোটি টাকার মাদক ধ্বংস

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-26 17:26:13

কুমিল্লায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বিভিন্ন সময়ে উদ্ধারকৃত ১৪ কোটি টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

রোববার (৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী।

তিনি জানান, কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) তাদের দায়িত্বপূর্ণ এলাকায় নিয়মিত অভিযানের মাধ্যমে প্রতিনিয়ত মাদক চোরাকারবারীদের আটক এবং মাদকদ্রব্য উদ্ধার করে চলেছে। কুমিল্লা ব্যাটালিয়ন কর্তৃক আটককৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংসকরণের জন্য রোববার একটি জনসচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. গোলাম ফজলে রাব্বি পিএসসি আগত অতিথিদের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এরপর গত ১ জানুয়ারি ২০১৯ হতে ৩১ জানুয়ারি ২০২০ তারিখ পর্যন্ত মালিকবিহীন উদ্ধারকৃত মাদকদ্রব্যের পরিসংখ্যান তুলে ধরেন। পরে অতিথিদের নিয়ে ১৪ কোটি ৬৮ লাখ ৭৯ হাজার ১৭৭ টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

অনুষ্ঠানে কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে কুমিল্লা সেক্টরের সেক্টর কমান্ডার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর