করোনা মোকাবিলায় যুবলীগকে সচেষ্ট থাকার আহ্বান পরশের

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-31 15:44:49

করোনাভাইরাস মোকাবিলায় যুবলীগকে সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমরা যুবলীগ কর্মীদের মাধ্যমে সচেতনতা বৃদ্ধি করতে পারি। আপনারা যার যার এলাকায় গিয়ে করোনা বিষয়ক সচেতনতা সৃষ্টি ও পাবলিক সমাগম পরিহারে প্রচারণা চালান।

সোমবার (০৯ মার্চ) বিকেলে গাজীপুরের কাপাসিয়া উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যুবলীগকে হতে হবে সাধারণ মানুষের সেবক, মেহনতি মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বর। বঙ্গবন্ধু ও বঙ্গতাজ দেশপ্রেমের যে উদাহরণ রেখে গেছেন। আমি আশা করবো যুবলীগের প্রতিটি নেতা-কর্মী সেটি ধারণ করে কাজ করবে। তবেই তারা (যুবলীগ কর্মী) হবে বঙ্গবন্ধু ও বঙ্গতাজের স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর।

শুদ্ধি অভিযান প্রসঙ্গে তিনি বলেন, শুদ্ধি অভিযান চলছে, চলবে। আপনারা দেখেছেন জননেত্রী কিভাবে এটার ব্যাপারে সিরিয়াস। যুবলীগ এই শুদ্ধি অভিযান দ্বারা অনুপ্রাণিত এবং এই ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করবে।

সম্মেলনের সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি মাহাবুব উদ্দিন আহাম্মেদ সেলিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাপাসিয়ার সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এস. এম আলতাব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আমানত হোসেন খান প্রমুখ।

সবশেষে শেখ ফজলে শামস পরশ আগামী তিন বছরের জন্য কাপাসিয়া উপজেলা যুবলীগ সভাপতি হিসেবে সাখাওয়াত হোসেন প্রধান ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিব ঘোষের নাম ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও খবর