টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-30 07:10:48

টাঙ্গাইলে তিনটি সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ মার্চ) ভোর থেকে সকাল ১১টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুবুর রহমান জানান, ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ ভ্যান পেছন থেকে একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআাপ ভ্যানের হেলপার নাজমুল আলম (২৫) মারা যান। তিনি গাইবান্ধা জেলার বাসিন্দা। পরে ১৯ নম্বর পিলারের কাছে বাস-ট্রাকের সংঘর্ষে অজ্ঞাতপরিচয় আরেক ব্যক্তির মৃত্যু হয়। উভয় ঘটনায় আহত হন চারজন। আহতদের সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার কারণে ভোর থেকে সকাল ৮টার পর্যন্ত সেতুতে টোল আদায় বন্ধ ছিল। এতে সেতুর উভয়পাড়ে যানজট সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

অন্যদিকে নাগরপুর থানার ওসি মো. আলম চাঁদ বার্তা২৪.কমকে জানান, সকাল ১১টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সাটুরিয়া-নাগরপুর সড়কের পাকুটিয়া এলাকায় নসিমনের চাপায় দুই নারী নিহত হন। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
তিনি আরো জানান, সাটুরিয়া থেকে আসা একটি পিকনিকের বাসকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি নসিমন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারী নিহত ও একজন আহন হন। আহত নারী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। নসিমনটি জব্দ করা হলেও দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন।

এ সম্পর্কিত আরও খবর