প্রাইভেটকারে তুলে ষাঁড় চুরি, গণপিটুনি

ফেনী, দেশের খবর

‌ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-08-29 21:44:54

মাঠে ঘাস খাচ্ছিল একটি ষাঁড়। চারজন চোরের একটি দল এসে ষাঁড়টি প্রাইভেটকারে তুলে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা ব্যাপারটি টের পেয়ে তাদের ধাওয়া করে।

স্থানীয়দের ধাওয়া খেয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে শহরতলীর লালপুল এলাকায় একটি দোকানের সাথে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায়। তখন স্থানীয়রা হামলে পড়ে গরুচোরদের ওপর। শুরু হয় গণপিটুনি। এ সময় দুই চোর পালিয়ে গেলেও অপর দুই চোরকে প্রাইভেটকারসহ আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে ফেনী সদরের মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, সোনাগাজীর দক্ষিণ-পূর্ব চরচান্দিয়া এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে সোহেল রানা (২৫) ও সোনাগাজীর সোনাপুর কোম্পানি বাজার এলাকার আবদুর রহিমের ছেলে নুরুল আফসার (৩০)।

গরুর মালিক লক্ষ্মীপুর গ্রামের আবদুল কাদের জানান, মাঠে ঘাস খাওয়ার জন্য কালো রংয়ের ষাঁড়টি বেঁধে রেখেছিলাম। দুপুরের দিকে চোরের দল এসে সেটিকে চুরি করার চেষ্টা করলে স্থানীয়দের প্রতিরোধে তারা ব্যর্থ হয়।

স্থানীয় এক বাসিন্দা ইকবাল হোসেন জানান, প্রাইভেটকারে করে কখনো গরু চুরি করতে দেখিনি আগে। তাও আবার দিনেদুপুরে! 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, পুলিশ খবর পায় অভিনব কায়দায় গরু চুরির ঘটনা ঘটেছে। সংবাদের ভিত্তিতে পুলিশ সত্যতা যাচাইয়ের জন্য পুলিশের একটি দল লালপুলে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় প্রাইভেট কারসহ দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর