পাংশায় স্কুল শিক্ষককে গুলি করে হত্যা

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 18:30:21

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে সুবর্ণখোলা গ্রামের আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নকোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে। এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টায় পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ সুবর্ণখোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে আসাদুল বারীর মরদেহ উদ্ধার করে। এঘটনায় জড়িত থাকার সন্দেহে ৫ জনকে পুলিশ আটক করেছে।

নিহত আসাদুল বারী খানের ভাতিজা সাদ্দাম খান বলেন, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে দেখে বাড়ি ফিরছিলেন আসাদুল। তখন একদল দুর্বৃত্ত তাকে হত্যা করে। তার পায়ে ও বুকে গুলির চিহ্ন রয়েছে।

স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে তার পূর্ব শত্রুতা রয়েছে। জজ আলী বিশ্বাসের লোকজনই তাকে হত্যা করেছে বলে পরিবারের সদস্যরা দাবি করছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আসাদুল বারী খানের হত্যা বিষয়টি জানার পর ঘটনাস্থলে প্রায় দেড়শত পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা গেছে জজ আলী বিশ্বাস ও কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খানের গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার ঝামেলা রয়েছে। তারই প্রেক্ষিতে এই ঘটনা ঘটতে পারে।

এ ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়ের করা হলে পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর