নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে কর্মী নিহত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-09-01 19:58:49

বগুড়ার সারিয়াকান্দিতে উপ-নির্বাচনের প্রচারণা শেষে মোটরসাইকেলে শহরে ফেরার পথে ট্রাকের ধাক্কায় মাহমুদুল হাসান মিথেল (২২) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন।

রোববার (১৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে বগুড়া- সারিয়াকান্দি সড়কে গাবতলী উপজেলার সোন্দাবাড়ি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মিথেল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার জাংলা ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল বিভাগের ২য় বর্ষের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের কর্মী।

জানা গেছে, বগুড়া -১ আসনে (সোনাতলা- সারিয়াকান্দি) উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রচারণার জন্য বগুড়া শহর থেকে ছাত্র লীগের বেশ কিছু নেতাকর্মী নির্বাচনী এলাকায় যান। প্রচারণা শেষে নেতাকর্মীরা মোটরসাইকেল ও মাইক্রোবাস যোগে শহরে ফিরছিলেন। তিনজন বহনকারী মোটরসাইকেলে মিথেন পিছনে বসা ছিল। রাত সাড়ে ১০টার দিকে গাবতলীর সোন্দাবাড়ি এলাকায় একটি বালুবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে মিথেল সড়কের উপর ছিটকে পড়ে। তবে অক্ষত থেকে যান মোটরসাইকেলের চালক এবং অপর একজন আরোহী। পরে গুরুতর আহত অবস্থায় মিথেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) জাহাঙ্গীর আলম বার্তা২৪.কমকে বলেন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিথেল।

এ সম্পর্কিত আরও খবর