স্বামীকে তালাকসহ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-30 20:02:33

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বামীকে তালাক না দেয়ার কারণে গৃহবধূকে হত্যা করেছে মনির হোসেন নামে এক বখাটে। ওই গৃহবধূর নাম আকলিমা আক্তার (২২)।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৬ মার্চ) রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলুখী গ্রামে বাবার বাড়িতে আকলিমাকে হত্যা করা হয়। নিহত আকলিমা উপজেলার নিলুখী গ্রামের ফল ব্যবসায়ী লিটন মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দেড় মাস আগে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার বিষ্ণুরামপুর গ্রাম থেকে এসে নিলুখী গ্রামে বসবাস শুরু করেন আকলিমার বাবা বাচ্চু মিয়া। এরপর থেকেই আকলিমা তার বাবার বাড়িতে থাকতেন। তবে আকলিমা যেন তার স্বামীকে তালাক দেন সেজন্য হুমকি দিচ্ছিল একই গ্রামের চিহ্নিত মাদক সেবনকারী মনির হোসেন। একই সঙ্গে কু-প্রস্তাব দেয় মনির হোসেন। কিন্তু মনিরের কথায় রাজি হননি আকলিমা। এ কারণে সোমবার রাতে আকলিমাকে তার বাবার বাড়িতে এসে ছুরিকাঘাত করে হত্যা করে মনির।

নবীনগরের সলিমগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান, ঘাতক মনিরকে আটকের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর