জয়পুরহাটে ভটভটি উল্টে নিহত ২

জয়পুরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জয়পুরহাট | 2023-08-29 21:26:37

জয়পুরহাটে গরুবোঝাই একটি ভটভটি উল্টে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় নয়জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মার্চ) বেলা ১১ টার দিকে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বানিয়া পাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- জয়পুরহাটের কালাই উপজেলার পুনট গ্রামের মৃত সরাফত আলীর ছেলে আবু তালেব (৫৫) এবং পূর্ব দুর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ (২৫)।

আহতরা হলেন- একই একই উপজেলার দেওগ্রামের বাচ্চু মিয়ার ছেলে হাসান আলী (৩৫), আব্দুর রহিম (৩০),মৃত নিজাম উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (৩৩) ও আবুল হোসেন(৪০), নেজাম উদ্দিনের ছেলে জিলহাজ (৩০), পুনট পশ্চিম নয়াপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে নুরনবী (৪২), পুনটের বুদা মিয়ার ছেলে চিবাস (৪৫),আজগর আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪৪) ও রফিক উদ্দিনের ছেলে নাসির উদ্দিন (৩৫)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহরিয়ার খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুনট হাট থেকে গরু নিয়ে ভটভটিযোগে পাঁচবিবি হাটে যাচ্ছিলেন কয়েকজন। বানিয়া পাড়া এলাকায় আসার পর ভটভটির পেছনের চাকা ফেটে যায়। এতে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এ সময় ১১জন যাত্রী আহত হলে তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দুপুরে আবু তালেব ও রাজু আহম্মেদকে বগুড়ার শজিমেক হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। আহতদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর