কুমিল্লায় বিনামূল্যে মাস্ক বিতরণ

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-30 07:14:53

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণ ও শিশুদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

বুধবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার হায়দার মার্কেটের সামনে জনসচেতনতা বৃদ্ধিতে করোনাভাইরাসের লক্ষণ ও সতর্কতামূলক নির্দেশনা সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা।

এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে বিনামূল্যে প্রায় ৫শ মাস্ক ও দুই হাজার লিফলেট বিতরণ করা হয়। চৌদ্দগ্রাম উপজেলা সড়ক, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন বাসের চালক, যাত্রী, দিনমজুর, পথচারী, দোকানদার ও শিক্ষার্থীদের মধ্যে এই মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল প্রমুখ।

শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধিতে সারাদেশে আগামী ৩১ মার্চ পর্যন্ত মাস্ক এবং লিফলেট বিতরণ কার্যক্রমটি চলমান থাকবে। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি কাওসার আলম সোহেল।

এ সম্পর্কিত আরও খবর