দুর্ঘটনায় ট্রাক, মালামালের লুট নিয়ে সংঘর্ষে শিশুর মৃত্যু

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-29 20:49:15

নোয়াখালীর সেনবাগে দুর্ঘটনাকবলিত ট্রাকের মাল লুট করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় পদদলিত হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. আরিফ হোসেন (৮)।

সে সেনবাগের উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হরিণকাটা গ্রামের আহসান উল্যার ছেলে এবং একই এলাকার নতুনপুরী বর্ণমালা একাডেমির নার্সারি শ্রেণির ছাত্র।

শনিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে ৩নং ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, ডমুরুয়া ইউনিয়নের সেনবাগ-কাজীরহাট সড়কের হরিনকাটা পোলের গোড়ায় সারবাহী একটি মিনি ট্রাক দুর্ঘটনার কবলে পড়ে। এ সময়, দুর্ঘটনা হওয়া ট্রাকের মালামাল লুটপাট করতে আবুল কালাম আজাদ মেম্বারসহ স্থানীয় অপর একটি গ্রুপ চেষ্টা চালায়। এ সময় আজাদ মেম্বার গ্রুপ ও স্থানীয়দের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। দুই পক্ষের সংঘর্ষ চলাকালে আরিফ হোসেন পদদলিত হয়ে মৃত্যুবরণ করে।

তিনি আরও জানান, এ ঘটনায় আজাদ মেম্বারসহ আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত আবুল কালাম আজাদ ৩নং ডমুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। এ বিষয়ে ইউপি সদস্য আবুল কালাম আজাদ’র ফোনে যোগাযোগ করলে তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ওই সময় হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে সংঘর্ষের বিষয়টি অস্বীকার করেন তিনি।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর